,

বিজয় দিবসের শরীরচর্চা প্রদর্শর্ণীতে প্রথম জহুর চান বিবি মহিলা কলেজ

প্রেস বিজ্ঞপ্তি : মহান বিজয় দিবস উপলক্ষে শরীরচর্চা প্রদর্শণীতে উপজেলা পর্যায়ে জহুর চান বিবি মহিলা কলেজ গত বছরের মতো এবারো প্রথম স্থান ও কুচকাওয়াজে দ্বিতীয় স্থান অধিকার করেছে। সূর্যোদয়ের সাথে সাথে রেলওয়ে পার্কিংয়ে জাতির পিতার প্রতিকৃতিতে ও বৃহত্তর সিলেটের প্রথম শহিদ হাফিজ উদ্দিন এবং মফিল হোসেনের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনসহ শিক্ষক-কর্মচারীবৃন্দ।
পরে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার মিতা, ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, মুক্তা আক্তারসহ অতিথিবৃন্দ।
প্রদর্শণীতে জহুর চান বিবি মহিলা কলেজের শিক্ষার্থীরা জাতিরপিতার ৭ই মার্চের ভাষণের অংশ বিশেষ উপস্থাপন করে, হানাদার বাহিনীকে মুক্তিযুদ্ধে পরাজিত করা ও বর্তমান সরকারের মেগা উন্নয়ন প্রকল্পসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বঙ্গবন্ধুর নৌকায় হাল ধরার দৃশ্য গানে গানে তুলে ধরে। এ উপলক্ষে কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ আব্দুল কবির সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।


     এই বিভাগের আরো খবর